সৌদি ও ডুবাইয়ের টপ ধনীদের কিছু কাজকর্ম

সাধারণত ধনী ব্যক্তিরা তাদের অর্থ-সম্পদ ব্যয়বহুল জীবনযাপনের জন্য খরচ করে থাকে। কিন্তু পৃথিবীতে এমন কিছু ধনী ব্যক্তি ও রয়েছে যারা তাদের টাকা পয়সা এমন কাজের জন্য খরচ করে যা শুনলে আপনিও চমকে উঠবেন। তেমনি আবুধাবির রয়াল ফ্যামিলির হামাদ বিন হামদান আল-নাহিয়ান এক আইল্যান্ডের ওপর নিজের নাম লেখার জন্য 150 কোটি টাকা খরচ করেছিল। যাতে তার নাম স্পেস থেকে পড়া যায়। আসুন জেনে নেই আরবের বিশিষ্ট ধনীদের এমনই কিছু উদ্ভট খরচের ব্যাপারে ।

রাশিদ বেলহাসা

যখন আপনি ছোট ছিলেন তখন হয়তো আপনি আপনার পছন্দের হিরো অথবা হিরোইনের সঙ্গে দেখা করার স্বপ্ন দেখতেন। এখন আপনি জানেন সেগুলো ছিল শুধুমাত্র স্বপ্ন যা পূরণ হবার নয়।

কারণ সেগুলো শুধুমাত্র স্বপ্নই ছিল কিন্তু কিছু স্মার্ট বাচ্চা এমন হয়ে থাকে যারা নিজের স্বপ্ন পূরণ করতে পারে । আমরা কথা বলছি রাশিদ বেলহাসার সম্পর্কে।

14 বছর বয়সেই রাশেদ পুরো পৃথিবীতে পরিচিত হয়ে গিয়েছে। সালমান-শাহরুখ থেকে শুরু করে রোনালদোর সঙ্গে দেখা করার জন্য রাশেদের Appointment এর দরকার হয়।

আরও পড়ুনঃ পৃথিবীতে ঘটা ৭ টি অমিমাংশিত ঘটনা

রাশিদ বেলহাসা luxurious জীবন যাপুনের জন্য অনেক বিখ্যাত । রাশেদের বাড়িতে থাকা চিড়িয়াখানায় বাঘ, সিংহ, রয়েল বেঙ্গল টাইগার, আফ্রিকান সিংহ পর্যন্ত রয়েছে।

রাশেদ আবুধাবিতে বসবাস করে এবং তার পরিবার ডুবাইয়ের সবথেকে ধনী পরিবারের মধ্যে অন্যতম একটি পরিবার। তার পিতা দুবাইয়ের গণ্যমান্য অন্যতম একজন বিজনেসম্যান। আর রাশেদ নিজেই একজন ফ্যাশন লাইন এর মালিক।যেখান থেকে celebrity রা শপিং করে থাকে।

যখন সালমান তাঁর বাসায় গিয়েছিল, তখন সালমান ও তার খরচ খরচা আর তার বিলাস বহুল লাইফ স্টাইল দেখে হতভম্ব হয়ে গিয়েছিল। রাশেদের একটি customize ferrari গাড়ির উপর সালমান Crush পর্যন্ত খেয়েছিল।

মোহাম্মদ বিন সালমান

সাধারণত সৌদি আরবের প্রিন্স হবার যোগ্যতার প্রাপ্তবয়স্করাই রাখে । কিন্তু সৌদি আরবের কিং, সালমান বিন আব্দুল আজিজ নিজের সন্তান মোহাম্মদ বিন সালমান কে তার উত্তরাধিকারী ঘোষণা করেন।

সৌদি আরবের নতুন রাজা প্রিন্স মোহাম্মদ বিন সালমান তার নিজের বিলাস বহুল জীবনযাপন এর জন্য খুবই বিখ্যাত। তার রয়েল লাইফ স্টাইলের নমুনা এটা যে, তিনি তার এক বার্থডে পার্টিতে এক রাতে 64 কোটি টাকা খরচ করেছিলেন। সালমান তখন আলোচনায় এসেছিলেন যখন তিনি তুমি অ্যাক্ট্রেস কিম কার্দেশিয়ান কে তার সঙ্গে এক রাত কাটানোর অফার দিয়েছিলেন ।

তার পরিবর্তে কিম তাকে ৮০ কোটি টাকা অফার করেছিলেন। কিন্তু পরবর্তীতে যে সাংবাদিকে খবরটি প্রকাশ করেছিলেন তিনি আবার একটা খবর প্রকাশ করেন যে তিনি ভুল খবর প্রচার করেছিলেন। কিন্তু ভেতরের খবর কি তা একমাত্র প্রিন্স ই বলতে পারবরে।

Leave a Comment